রাজশাহীরাজশাহীর সংবাদ

নাটোরে র‍্যাবের অভিযানে ১২ জন মাদকসেবী আটক

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোর র‍্যাব ৫ সিপিসি ২ কর্তৃক দুটি পৃথক এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এবং ডোপ টেস্ট শেষে ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নাটোর ক্যাম্প র‍্যাব ৫ রাজশাহীর একটি অপারেশন দল গতরাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, নাটোর সদর উপজেলা শহরে মাদ্রাসা মোড় ও বলাইপাড়া গ্রামস্থ দুটি পৃথক এলাকায় কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী ও কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন, এর নেতৃত্বে দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদ্রাসা মোড় এলাকা হতে মাদকসেবীদের আটক করে।

কানাইখালি নীচে বাজার এলাকার মৃত ইসলাম শেখের ছেলে মোঃ আকরাম হোসেন ৫০, কানাইখালি চাউলপট্রি এলাকার শাহাদত আলী চাঁন এর ছেলে মোঃ সৌরভ ৩০, পূর্ব ডাঙ্গা এলাকার মোঃ লাল মিয়া ছেলে মোঃ কামরুল ৩৬, হরিশপুর কামারপাড়া এলাকার মোঃ রওশন আলী ছেলে মোঃ আকাশ ২২, বড়হরিশপুর এলাকার মোঃ আল ইমরাজ এর পুত্র মোঃ শফিকুল ইসলাম ২২, বড়হরিশপুর এলাকার মোঃ হাসান আলী ছেলে মোঃ রনি ৩০, সর্ব থানা ও জেলা- নাটোর এবং বলাইপাড়া গ্রামস্থ এলাকা হতে মাদকসেবী এলাকার মোঃ ফজর আলী এর ছেলে মোঃ হাফিজুল ইসলাম ২২, মোঃ জয়নাল খায়ের ছেলে মোঃ রানা খা ২২, মোঃ দুলাল সাধুর ছেলে মোঃ ইজাজুল ইসলাম ১৯, উভয়ের বাড়ি আঘদীঘা কাঠাখালী। বড় হরিশপুর এলাকার মোঃ আহসান আলীর ছেলে মোঃ আল আমিন ২৪, মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ মোজাম্মেল হকএ২৫, চাক বৌদ্দনাথ এলাকার মোঃ আলাউদ্দিনের ছেলে মোঃ শান্ত ২১, কে আটক করা হয়।

অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদক সেবীদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে ডোপ টেস্টে ১২ জনের পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে । এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button