রাজশাহীসংবাদ সারাদেশ

এবার বন্যা কবলিত মানুষের পাশে রাজশাহী মডেল প্রেসক্লাব

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর চর খিদিরপুর ১০ নং মিডিল চর এলাকায় বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে খাবার বিতরণ করলেন রাজশাহী মডেল প্রেসক্লাব। সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে খাবার তুলেদেন।

এ সময় মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি দৈনিক অধিকারের রাজশাহী প্রতিনিধি রাফিকুর রহমান লালু বলেন, আমরা বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র। উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম, সহ সভাপতি নুরজামাল ইসলাম, বাবর মোল্লা, সোহাগ আলী, মতিউর রহমান, রাজন ইসলাম, মেরাজ উদ্দিন প্রমুখ।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ইমদাদুল হক বলেন আমরা বিগত করোনা কালিন সময় থেকেই সাধারণ মানুষের পাশে রয়েছি বিভিন্ন সহযোগীতার হাত নিয়ে। তিনি বলেন আমাদের প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ করোনা কালিন সময়ে রাতের আধারে খাবার দিতে গিয়ে আলোচনায় এসেছিলেন এক সময়। চর খিদির পুরের ভাষমান প্রায় ৪০টি পরিবার সাংবাদিকদের খাবার নিতে ছুটে আসেন এ সময়। তারা বলেন, বন্যার পানিতে আমরা মধ্যচরের অনেক বাড়ি ঘর রাতের আধারে ফেলে চলে এসেছি। সেই সকল ঘরে এখন হাটু পানি বিরাজ করছে। তাদের ক্ষতিগ্রস্থ ঘর নিয়ে দিশে হারা হয়ে বিভিন্ন সাহায্য কারি সংস্থার নজরদারি করছেন।

বৃদ্ধ আমজাদ আলী বলেন এবার শেষ সময়ে যেভাবে বন্যার পানি বাড়ছে তাতে আমাদের মত খেটে খাওয়া দিন মজুরদের দুই বেলা ভাত পাওয়াই কঠিন হয়ে দাঁড়াবে। তিনি বলেন অনেকের শহরে বা অনত্র বাড়ি ঘর রয়েছে তারা সেখানে আশ্রয় নিয়েছে কিন্তু যাদের এই চরের ঘরটুকু সম্বল তারা অর্ধাহারে অনাহারে দিন কাটানোর মত ঘটনাও ঘটছে। রাজশাহী মডেল প্রেসক্লাব এমন মহৎ উদ্যোগ গ্রহন করার জন্য মডেল প্রেসক্লাবকে সাধুবাদ জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button