নওগাঁরাজশাহীরাজশাহীর সংবাদ

আনন্দ টিভির পরিচয় দিয়ে নাহিদের প্রতারণা

জয়পুরহাট প্রতিনিধিঃ

আনন্দ টিভির এডমিন সাইফুলের যোগ সাজসে জয়পুর হাটের নাহিদ নামের এক প্রতারকের প্রতারনার শিকার হয়ে আদালতে মামলা করার সকল কার্যক্রম সম্পন্ন করেছে এক ভুক্ত ভোগী।

তিনি গনমাধ্যম কে জানিয়েছেন এই নাহিদ ওরফে নাহিদ হাসান নিজেকে জয়পুর হাট জেলার আনন্দ টিভির প্রতিনিধি পরিচয় দেন। একজন সেনা কর্মকর্তা তার বড় ভাই এমন পরিচয় দিয়ে দেশের বিভিন্ন স্থানে প্রতারণা করে আসছেন। নাহিদের প্রতারণার একাধিক প্রমান নিয়ে এই মামলা করার প্রস্তুতি নিয়েছেন ভুক্তভোগী সেই ব্যক্তি। তিনি বলেন আনন্দ টিভির সাইফুল ইসলামের সাথে নাহিদের গোপন বৈঠক সহ অনেক তথ্য সংগ্রহ রয়েছে তার নিকট।

অনুসন্ধানে জানা গেছে নাহিদের নিজ জেলা জয়পুর হাটে তাকে প্রতারক হিসেবেই চেনে স্থানীয়রা।জয়পুর হাটের একাধিক গনমাধ্যম কর্মী ও প্রশাসনের একাধিক সুত্র জানায় নাহিদের বিরুদ্ধে মাদক সেবনের একাধিক অভিযোগ রয়েছে। মাদকের টাকা সংগ্রহের জন্য আনন্দ টিভির চেয়ারম্যানের স্ত্রীর শাড়ি কেনার অযুহাত দেখিয়ে বিকাশে অর্থ হাতিয়ে নেওয়ার ও অভিযোগ রয়েছে এই নাহিদের বিরুদ্ধে।

তবে নাহিদের সকল অপকর্মের সাথে সাইফুল ইসলাম জড়িত থাকার একাধিক প্রমান এসেছে গনমাধ্যম কর্মীর নিকট। নাহিদের অপকর্ম সহ তার সেনাকর্মকর্তা আত্নীয় পরিচয় দিয়ে প্রতারণার বিষয় নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রীর নিকট অভিযোগ দেওয়ার প্রক্রিয়া সম্পন্ন করেছেন ঢাকায় নাহিদের নিকট প্রতারণার শিকার হওয়া ব্যক্তি। তিনি বলেন নাহিদের মাদক সেবনের প্রমান আমার নিকট রয়েছে। যে কোন সময় চাইলে দেওয়া যাবে। – চলবে

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button