রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীতে নকল মোবাইল ফোন উদ্ধার, ১ জন আটক

স্টাফ রিপোর্টারঃ

গতকাল বুধবার সোয়া ৩ টায় রাজশাহী নগরীতে বিভিন্ন নামীদামী ব্র্যান্ডের মোবাইল ফোন কোম্পানীর ১৫ টি নকল মোবাইল ফোনসহ মোঃ শহিদুল ইসলাম ৩৩ নামে এক জনকে গ্রেফতার করেছে আরএমপি ডিবি পুলিশ।

আটককৃত  শহিদুল ইসলাম রাজশাহীর বোয়ালিয়া থানার ফিরোজাবাদ সপুরার মৃত আবু তাহেরের ছেলে। তিনি বোয়ালিয়া থানার মিয়াপাড়া সাহেব বাজার শাখার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কর্মচারী।

বুধবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি)মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল ও তার টীম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। ডিবি পুলিশের ঐ টীম বেলা সোয়া ৩ টায় গোপন সোর্সের দেয়া তথ্যমতে শহিদুল ইসলামকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের বিভিন্ন নামীদামী ব্র্যান্ডের ১৫ টি নকল মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, তার অপর সহযোগী আসামী মোঃ রাজিবের সহায়তায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসে চাকুরীর অন্তরালে বিভিন্ন ব্যক্তিদের নিকট  নামীদামী ব্র্যান্ডের মোবাইল ফোন প্রতারণামূলক ভাবে বিক্রি করে থাকে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button