বাগমারারাজশাহীরাজশাহীর সংবাদ

বাগমারার সাজাপ্রাপ্ত পলাতক ২ জন আসামী আটক

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা থানা পুলিশ সাজাপ্রাপ্ত পলাতক ২ জন আসামীকে আটক করেছে। ঢাকার মোহাম্মদপুর থেকে তাদের আটক করা হয়েছে। দীর্ঘ পাঁচ বছর ধরে তারা পলাতক ছিল।

আটককৃত ব্যক্তিরা হলো উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে সুলতান আহম্মেদ ৩৩ ও তাহেরপুর পৌরসভা এলাকার এমদাদুল হকের ছেলে সানাউল হক ৩০। সুলতান আহম্মেদের ২ টি মামলায় ৬ মাস করে এবং আরেকটি মামলায় ২ বছরের সাজা হয়। এ ছাড়াও আরেকটি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। সানাউল হকের বিরুদ্ধে ১ টি মামলায় ১ বছরের কারাদণ্ডের রায় হয়। গত ২০১৭ সাল থেকে তারা দুজনেই পলাতক ছিল।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, আসামী সুলতান আহম্মেদ ও সানাউল হকের বিরুদ্ধে পৃথক পৃথক প্রতারণা মামলায় সাজা হয়। এরপর থেকে তারা পলাতক ছিল। পুলিশ তাদের ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালালেও ধরতে পারেনি।

তাদের অবস্থান নিশ্চিত হওয়ার পর পুলিশ সুপারের নির্দেশে বুধবার থানা পুলিশের একটি দল তাহেরপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ঢাকায় যায়। পুলিশের দলটি মোহাম্মদপুরে তাদের অবস্থান নিশ্চিত হয়ে সেখান থেকে গ্রেপ্তার করে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button