নওগাঁসংবাদ সারাদেশ

নওগাঁয় বিপুল পরিমাণ গাঁজাসহ ২জন আটক

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় ১০০ কেজি গাঁজাসহ আটক হয়েছে দুই মাদক ব্যবসায়ী। বুধবার দিবাগত রাত ১টার দিকে শহরের বাইপাস মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের কে আটক করেছে র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের সদস্যরা।

আটক কৃত ব্যাক্তিরা হলেন, কুমিল্লা জেলার মুরাদনগর থানার দিলারপুর গ্রামের খুরশিদের ছেলে আবুল বাশার এবং হীরাকান্দা গ্রামের মান্নানের ছেলে শাহজালাল (চালক)।বৃহস্পতিবার সকাল ৮.৩০ মিনিটে র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

তারা বলেন, র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, একটি কাভার্ড ভ্যান মাদকসহ কুমিল্লা থেকে নওগাঁ হয়ে বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে রাত ১টায় নওগাঁ শহরের বাইপাস মোড়ে একটি চেকপোস্ট বসিয়ে সাদা রঙের একটি কাভার্ডভ্যানকে থামার জন্য সংকেত দেয় তারা। পরে অপরাধীরা কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় কাভার্ড ভ্যানটি থামিয়ে তল্লাশি করে ১০০ কেজি গাঁজা, পানির বোতল, টিস্যু, গাড়ির কাগজপত্র এবং চার হাজার টাকা উদ্ধারসহ গাড়িটি জব্দ করে।পরবর্তীতে চালকসহ দুইজনকে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button