রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহী মহানগরীতে চোরাই অটোরিক্সা উদ্ধার, আটক ২ জন

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী আরএমপির দামকুড়া থানা পুলিশ অটোরিক্সা চুরির অভিযোগে দুই ব্যক্তিকে আটক করেছে। এ সময় আসামীদের কাছ থেকে চুরি যাওয়া ৩ টি অটোরিক্সার ব্যাটারি এবং ২টি ব্যাটারি বিক্রির নগদ ৭৫০০ টাকা উদ্ধার হয়।

রাজশাহীর শাহমখদুম থানার বড় বনগ্রাম রায়পাড়ার নুরুল ইসলামের ছেলে চালক মোঃ রহিদুল ইসলাম গত ১৫ আগষ্ট বিকেল ৪:০০ টায় তার ভাড়ায় চালিত অটোরিক্সা নিয়ে শাহমখদুম থানার উত্তর নওদাপাড়া সিটিহাট মোড়ে ফাঁকা জায়গায় রেখে রাস্তার বিপরীত পার্শ্বে টাকা খুচরা করতে যায়। এরপর সে ফিরে এসে দেখে তার অটোরিক্সা কে বা কারা চুরি করে নিয়ে গেছে। বিষয়টি অটোরিক্সার মালিক মোঃ মতিউর রহমান সোহাগকে জানালে তার অভিযোগের প্রেক্ষিতে শাহমখদুম থানায় একটি নিয়মিত মামলা করা হয়।

তদন্তকারী অফিসার এসআই মোঃ জুয়েল রানা চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধারসহ চুরির সাথে জড়িত আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে এবং আরএমপি’র সকল থানাকে বেতার বার্তা প্রেরণ করেন।

উক্ত বেতার বার্তার প্রেক্ষিতে দামকুড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাহবুব আলমের নেতৃত্বে এসআই সুভাষ চন্দ্র বর্মন ও তার টীম চুরি হওয়া অটোরিক্সা উদ্ধারের জন্য গতকাল ১৬ আগস্ট বিভিন্ন সময় সম্ভাব্য স্থানে চেকপোষ্ট ও অভিযান পরিচালনা করে। পুলিশের তৎপরতা জানতে পেরে আসামীরা চোরাই অটোরিক্সাটি দামকুড়া থানার আলীমগঞ্জ জবির মোড়ে ফেলে রেখে অটোরিক্সার ব্যাটারী খুলে নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে দামকুড়া থানা পুলিশের ঐ টীম বিকেল ৩:৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে দামকুড়া থানার টেংরামারী এলাকা হতে অটোরিক্সা চুরির সাথে জড়িত আসামী মোঃ শামিম ৩২ কে গ্রেফতার করে। শামিমের দেওয়া তথ্যমতে অপর আসামী মোঃ সোনারুল ৫০ কে গ্রেফতার করা হয়। এ সময় আসামীদের কাছ থেকে ৩ টি অটোরিক্সার ব্যাটারি এবং ২টি ব্যাটারি বিক্রির নগদ ৭৫০০ টাকা উদ্ধার হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, শাহমখদুম থানা এলাকায় ঐ অটোরিক্সা চুরির ঘটনার সাথে তারা সরাসরি জড়িত এবং ২ টি ব্যাটারী গোদাগাড়ী থানা এলাকায় বিক্রি করেছে।

বিষয়টি শাহমখদুম থানাকে অবহিত করে উল্লেখিত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জুয়েল রানার কাছে আসামীসহ মামলার উদ্ধারকৃত আলামত হস্তান্তর করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button