রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীতে ৬ শতাধিক গরীব দুস্থ্যের মাঝে মেয়র লিটনের খাবার বিতরণ

স্টাফ রিপোর্টারঃ

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে রাজশাহী মহানগর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে ৬ শতাধিক গরীব ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকাল ৩ টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন শহীদ কামারুজ্জামান চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব দুস্থ্যের মাঝে খাবারের প্যাকেট বিতরণ করেন । খাবারের প্যাকেট বিতরণের পূর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সোহেল, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, মহানগর জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ সভাপতি ওয়ালি খান, এসএম আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক কাবাতুল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, অর্থ সম্পাদক মো. আফজাল, সহ অর্থ সম্পাদক রফিকুল ইসলাম সহ মহানগর শ্রমিক লীগের অন্তগর্ত প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button