রাজশাহীরাজশাহীর সংবাদ

মেয়র লিটন ও ডাবলু সরকারের হুশিয়ারি বাংলার মাটিতে কোন ষড়যন্ত্র সফল হবে না

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, যতদিন মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত থাকবে ততদিন কারও কোনো অসৎ উদ্দেশ্য বা ষড়যন্ত্র বাংলার মাটিতে সফল হবে না।

এ সময় শক্তিশালী বক্তব্য রাখেন রাজশাহীর আলোক চিত্র নেতা ডাবলু সরকার । ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে ও এর নেপথ্যের কুশীলবদের বিচারের দাবীতে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন। মঙ্গলবার সকালে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এ কর্মসূচির আয়োজন করে মহানগর আওয়ামী লীগ।

মেয়র লিটন বলেন, আফগানিস্তানের ক্ষমতা দখল করেছে তালেবান। অস্ত্রের মাধ্যমেই তারা ক্ষমতা দখল করেছে। তারা কিভাবে সরকার গঠন করবে এটা তাদের বিষয়। এটা নিয়ে উৎফুল্ল হওয়ার কিছু নেই। তবে আমাদের দেশের অনেকে ভাবছে, আমরা এখন অস্ত্র পাবো, ট্রেনিং পাবো। কিন্তু সেই ষড়যন্ত্রও মোকাবিলা করা হবে। তিনি বলেন, বিএনপি জামায়াতের মদদপুষ্ট জঙ্গিরা ২০০৫ সালের আজকের এই দিনে সারাদেশে পাঁচশোর বেশি জায়গায় বোমা হামলা চালিয়েছিল। কিন্তু নেপথ্যের অনেকেই এখনও সামনে আসেনি। তাঁদের সামনে আনতে হবে। দ্রুত বিচারের মুখোমুখি করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় কোন সন্ত্রাসীর স্থান হবে না।

সমাবেশে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, মীর ইশতিয়াক আহমেদ লিমনসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

কর্মসূচিতে মহানগর আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button